শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা। কালের খবর

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা। কালের খবর

মৌলভীবাজা প্রতিনিধি, কালের খবর : অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, একই ফ্রিজে রান্না ও কাঁচা খাদ্যপণ্য সংরক্ষণ করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
সোমবার (২৫ জানুয়ারি) মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার হবিগঞ্জ রোড, স্টেশন রোড, চৌমুহনা, নতুন বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, হোটেল রেস্টুরেন্ট, ফার্মেসি এবং অন্য দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনাকালে এ জরিমানা করা হয়।এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (এডি) মো. আল-আমিন এবং শ্রীমঙ্গল থানার পুলিশ সদস্যরা।ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এডি মো. আল-আমিন জানান, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি, একই ফ্রিজে রান্না ও কাঁচা খাদ্যপণ্য সংরক্ষণ করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে হবিগঞ্জ রোডে অবস্থিত পাঁচ ভাই রেস্টুরেন্টকে পাঁচ হাজার টাকা, স্টেশন রোডে অবস্থিত সাতকরা রেস্টুরেন্টকে পাঁচ হাজার টাকা— মোট দশ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি নিশ্চিত করার লক্ষ্যে এবং ভোগ্যপণ্যের দাম যেন কেউ অনৈতিকভাবে বাড়াতে না পারে, সেই লক্ষ্যে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত রাখবে বলে জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com